২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমতলীতে গাড়ী কেনার টাকা দিতে রাজি না হওয়ায় স্ত্রী নির্যাতন!

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি।
বাবার বাড়ী থেকে গাড়ী কেনার দুই লক্ষ টাকা যৌতুক এনে দিতে রাজি না হওয়ায় এক সন্তানের জননী শারমিন নামের এক গৃহবধুকে স্বামী আবু ছালেহ মিস্ত্রী মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ করেন গৃহবধু সারমিন বেগম। আহত শারমিনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার নাচনাপাড়া গ্রামে।
জানাগেছে, ২০১৫ সালে আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামের আলম হাওলাদারের কিশোরী কন্যা শারমিনকে উত্তর টিয়াখালী গ্রামের মৃত্যু নুর সাইদ মিস্ত্রির ছেলে আবু সালেহ’র কাছে বিয়ে দেন। বিয়ের সময় সাংসারিক প্রয়োজনীয় আসবাবপত্র ও স্বর্নালংকার দেন শ্বশুর আলম হাওলাদার। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবু সালেহ মোটর সাইকেল ক্রয়ের জন্য স্ত্রী শারমিনকে বাবার বাড়ী থেকে এক লক্ষ বিশ হাজার টাকা এনে নিতে বলে। এতে রাজি হয়নি শারমিন। এ নিয়ে বেশ কয়েক দফায় মারধর করেছে স্বামী আবু সালেহ এমন অভিযোগ শারমিনের । মেয়ের নির্যাতন সইতে না পেরে শ্বশুর আলম হাওলাদার মোটর সাইকেল ক্রয়ের জন্য জামাতা আবু সালেহকে এক লক্ষ বিশ হাজার টাকা যৌতুক দেন। কিন্তু জামাতা মোটর সাইকেল না কিনে ওই টাকা তছরুপ করেন এমন অভিযোগ শ্বশুর আলম হাওলাদারের। গত ২৬ জুলাই পুনরায় স্বামী আবু ছালেহ স্ত্রীর কাছে আলফা গাড়ী কিনতে দুই লক্ষ টাকা যৌতুক দাবী করেন। এ টাকা দিতে অস্বীকার করে শারমিন। এতে ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক মারধর করে। তার মারধরে শারমিনের মাথা ফেটে যায়। মেয়েকে মারধরের প্রতিবাদ করায় জামাতা আবু সালেহ শ্বশুর আলম হাওলাদারকেও বেধরক মারধর করে। মঙ্গলবার সকালে এসে স্ত্রী শারমিনের কাছে আবারো দুই লক্ষ টাকা যৌতুক দাবী করেন। এ টাকা দিতে অস্বীকার করায় তাকে বেধরক মারধর করে। স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
স্ত্রী শারমিন কান্নাজনিক কন্ঠে বলেন, শুধু শিশু সন্তানের মুখের দিকে তাকিয়ে সব সহ্য করছি। কিন্তু এখন আর নির্যাতন সহ্য করতে পারছি না। গত ছয় বছরে অন্তত শতাধিকবার মারধর করেছে। তিনি আরো বলেন, মঙ্গলবার সকালে আমার স্বামী গাড়ী কিনতে বাবার কাছ থেকে দুই লক্ষ টাকা যৌতুক এনে দিতে বলে। আমি এ টাকা দিকে অস্বীকার করায় বেধরক মারধর করেছে। গত দের মাস পুর্বে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
শারমিনের বাবা আলম হাওলাদার বলেন, কি আর কমু? এমন জামাইডে মাইয়্যা দিছি জামাই এ্যাহন শ্বশুরকেও মারে। গত ছয় বচ্চরে জামাই মাইয়্যাডারে মাইর‌্যা থোয় না। টাকা চায়, না দেলেই মারে।
স্বামী আবু ছালেহ স্ত্রীকে মারধরের কথা অস্বীকার করে বলেন, গাড়ী চালাচ্ছি পরে কথা হবে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাহাদাত হোসেন বলেন, আহত শারমিনকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network