২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে পুকুরের পানিতে ডুবে শিশু কন্যার মৃত্যু।

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি
পুকুরের পানিতে ডুবে লতিফ মাতুব্বরের ৭ বছরের শিশু কন্যা রিয়ামনি মারা গেছে। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার হাড়িপাড়া গ্রামে সোমবার সন্ধ্যায়।
জানাগেছে, উপজেলার হাড়িপাড়া গ্রামের লতিফ মাতুব্বরের সাত বছরের শিশু কন্যা সোমবার দুপুরে পুকুরে গোসল করতে যায়। ঘন্টা পেরিয়ে গেলেও গোসল শেষে ঘরে ফিরছে না রিয়ামনি। পরে মা রাজিয়া বেগম পুকুর পাড়ে শিশু রিয়ামনির পরিধানের কাপড় চোপর দেখে কিন্তু তাকে খুঁজে পায়নি। তাৎক্ষনিক স্বজনরা শিশুটিকে পুকুরে খুঁজতে থাকে। তিন ঘন্টা চেষ্টা চালিয়ে শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে। পরে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ মোর্শ্বেদ আলম শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন।
শিশুটির নানা মোঃ হানিফ হাওলাদার বলেন, পুকুরে গোসল করতে গিয়ে আমার নাতনি রিয়ামনি পানিতে ডুবে মারা গেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ মোর্শ্বেদ আলম বলেন, শিশু রিয়ামনিতে হাসপাতালে আনার পুর্বেই মারা গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network