১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামীকে নিয়ে দীপিকার অভিযোগ : যা করলেন অমিতাভ

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন সঞ্চালিত টিভি রিয়েলিটি শো ‘কৌন বানেগা কৌড়পতি’র ১৩তম মৌসুম চলছে। একটি পর্বে বিশেষ অতিথি দীপিকা পাড়ুকোন ও ফারাহ খান, যেটি শিগগিরই সম্প্রচার হবে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি কেবিসির ওই পর্বের জন্য শুট করেছেন দীপিকা পাড়ুকোন। একটি ক্লিপ প্রকাশ করা হয়েছে সামাজিক পাতায়। সেখানে দেখা যাচ্ছে, অন-স্ক্রিন বাবা অমিতাভ বচ্চনের কাছে স্বামী রণবীর সিংয়ের বিরুদ্ধে অভিযোগ পেশ করেছেন দীপিকা। কী সেই অভিযোগ?

ভিডিওতে দেখা যায়, অমিতাভ বচ্চনকে দীপিকা বলছেন, যখন রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, তখন তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন সকালের নাশতা বানাবেন, কিন্তু বিয়ের পরে কখনও তা করেননি রণবীর। এ কথা শোনার পরে বিগ বচ্চন সরাসরি কল করেন রণবীরকে। তার পর কিছু পরামর্শ দেন। এর পর রণবীর দীপিকাকে প্রতিশ্রুতি দেন, তিনি স্ত্রীর জন্য ব্রেকফাস্ট তৈরি করবেন। শুধু তা-ই নয়, খাইয়েও দেবেন। সিং ওমলেট বানানোর প্রতিশ্রতি দেন।

দীপিকা পাড়ুকোন ও ফারাহ খানের এ বিশেষ পর্ব সম্প্রচার হবে গণেশ চতুর্থী উপলক্ষে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network