১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

৪ সন্তান রেখে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ঘরে চার সন্তান রেখে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে জেসমিন আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

সোমবার রাতে নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কে উপজেলার স্বলফ কমলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জেসমিন আক্তার কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মানিকদী গ্রামের মৃত মাহফুজ মিয়ার স্ত্রী।

এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিক জোবাইদ মিয়া (৩৫) ওরফে মুরসালিন মিয়াকে আটক করেছে। জোবাইদ একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, জেসমিন আক্তারের চার সন্তান রয়েছে। আটক প্রেমিক জোবাইদের স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

প্রেমের সম্পর্কের জেরে তারা সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় কেন্দুয়া দিয়ে আসতে হয়। তাই ফেরার পথে সোমবার স্বলফ কমলপুর নামক স্থানে পৌঁছলে ওই গৃহবধূ মোটরসাইকেল থেকে পড়ে যান।

পরে স্থানীয় লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে প্রেমিক জোবাইদকে আটক করা হয়েছে। ওই নারীর স্বজনরা এলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network