২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ আটক ৪

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ চারজনকে আটক করেছে বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ। মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার রাজিহার ইউনিয়নের একটি হরিণের খামারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন খামারমালিক ও বেসরকারি সংস্থা ‘আলোশিখা সমাজ উন্নয়ন কেন্দ্রের’ নির্বাহী পরিচালক জেমস মৃদুল হালদার, খামারের অফিস সহকারী খোকন সরকার, নৈশ প্রহরী সুনীল চন্দ্র হালদার ও বিপ্লব সরকার। বিপ্লব পাম্ববর্তী মাদারীপুরের ডাসার উপজেলার বসিন্দা। আর বাকি তিনজন আগৈলঝাড়ার বাসিন্দা।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই খামারের অভিযান চালানো হয়। সেখানে পাচার ও স্থানীয়ভাবে বিক্রির উদ্দেশ্যে রাখা ছিল ছয়টি হরিণের চামড়া ও ৩৭ কেজি মাংস।

তিনি আরও জানান, বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন অনুযায়ী, হরিণ হত্যা, এর দেহের অংশ সংরক্ষণ, পরিবহন ও কেনা-বেচা দÐনীয় অপরাধ। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে তোলা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network