২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জের কেদারপুরের গ্রামপুলিশ রাজুর নামে অপপ্রচার। এলাকাবাসীর প্রতিবাদ

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ গত ৬ সেপ্টেম্বর দুপুরে বাবুগঞ্জের কেদারপুরে থানা পুলিশ অভিযান চালিয়ে ৬০ পিচ ইয়াবাসহ দুই জনকে আটক করেছেন। এ বিষয়ে বরিশাল থেকে প্রকাশিত আকাশ বাংলা নামের একটি অনলাইনে সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদের ভেতরের অংশে অভিযুক্তদের সাথে একই এলাকার গ্রামপুলিশ মোঃ রাজু সরদারের নাম জড়িয়ে কিছু অসত্য কথা লেখা হয়েছে। সেখানে বলা হয়েছে মাদকসহ আটককৃত আসামী বেলাল হোসেন কেদারপুর ইউনিয়নের গ্রাম পুলিশ রাজু সরদার এর ফুপাতো ভাই। সংবাদের ভেতরে অংশে আরো বলা হয়েছে, রাজুর আপন ভাই সুজন ও নয়ন দুজনই মাদক ব্যবসার সাথে জড়িত! সংবাদের মধ্যে গ্রামপুলিশ রাজু সরদারের পরিবার ও তার ইমেজ খুন্ন করতেই একটি চক্র এমন অপপ্রচপর করেছেন বলে প্রতিবাদ করেছেন গ্রামপুলিশ রাজু সরদার। এদিকে স্থানীয় ভাবে খোজ নিয়ে জানাগেছে, গ্রামপুলিশ রাজু সরদার ক্লিন ইমেজ’র লোক তার বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ নেই। মাদকের সাথে তার পরিবারের কোন সদস্য যদি সম্পৃক্ত থাকে তাকে তাকে কোন দিন তিনি প্রশ্রয় দেননি।
সুতারাং তার বিরুদ্ধে এমন অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গ্রামপুলিশ রাজু সরদার।
স্থানীয় সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ রোকনুজ্জাম বলেন, রাজু সরদার অত্যন্ত ভদ্র ও শান্ত লোক। তার বিরুদ্ধে এমন অপপ্রচারের নিন্দা জানাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network