২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

মির্জাগঞ্জে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মোঃ মিজানুর রহমান লাভলু কে নিয়ে গত ৩ সেপ্টেম্বর দৈনিক আমার সংবাদ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মাধবখালী ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেল পাঁচটায় ওই ইউনিয়নের কাঠালতলী ডাকবাংলোয় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে ইউনিয়নের নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের ১৬ জন সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এসময় তাদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ ফিরোজ আলম।

তিনি লিখিত বক্তব্যে বলেন, আগামী ১২ সেপ্টেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করার কথা রয়েছে। তারই ধারাবাহিকতায় আমরা মাধবখালী ইউনিয়ন আওয়ামীলীগের ১ থেকে ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক একত্রিত হয়ে একটি আলোচনা সভার আয়োজন করি। উক্ত সভায় আমরা ১৫ জন সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত হই, বাকি তিনজন তাদের ব্যক্তিগত কাজের কারণে উপস্থিত হতে পারে নাই। তাদের সাথে ফোনে যোগাযোগ করলে তারা আমাদের ১৫ জনের সিদ্ধান্তের সাথে একমত পোষণ করার কথা বলেন। আলোচনার একপর্যায়ে সিদ্ধান্ত হয় আমরা সবাই মিলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মিজানুর রহমান লাভলু কে নৌকা প্রতীক পাওয়ার সমর্থনে সহযোগিতা করব। আলোচনা শেষ করে আমরা সবাই সিদ্ধান্ত গ্রহণ করে রেজুলেশনে সভাপতি ও সাধারন সম্পাদকগণ নিজ মনে স্বজ্ঞানে স্বাক্ষর করি। তখন তিনি উপস্থিতও ছিলেন না। কিন্তু দুঃখের বিষয় কাজী মিজানুর রহমান লাভলু ও তার মেজ জামাতের বিরুদ্ধে কিছু মিথ্যা ও বানোয়াট কথা দৈনিক আমার সংবাদ পত্রিকায় উল্লেখ করা হয়েছে। এই পত্রিকায় গত ৩ সেপ্টেম্বরের প্রকাশিত সংবাদে জোরপূর্বক স্বাক্ষর নেয়ার যে অভিযোগ তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমরা ১ থেকে ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী পরিবার ওই প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network