১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য আহত

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য আহত হয়েছেন। আহত সেনা সদস্য হলেন, উপজেলার আমড়াগাছি ইউনিয়নের কিসমত ছৈলাবুনিয়া গ্রামের মৃত আবদুল হামিদ খানের ছেলে মোঃ রফিকুল ইসলাম কিসলু খান (৪০)। তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত রফিকুল ইসলাম কিসলু অভিযোগ করে বলেন, গত বুধবার (১ সেপ্টেম্বর) বিকালে আমার চাচা বজলুর রহমান খানের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। তখন আমি তার কাছে আমার জমি বুঝে পেতে চাইলে তার ভাড়াটিয়া সন্ত্রাসী একই গ্রামের মোঃ শহিদ খান ও মোঃ সাদ্দাম হোসেন আমাকে বেধড়ক মারধর করে। তারা কাঠের তক্তা দিয়ে আমার উপর হামলা করে, এতে আমার এক হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন কর্তব্যরত চিকিৎসক আমাকে ভর্তি করেন। পরে আমি মির্জাগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। আমার উপর এই হামলার বিচার না পেলে সরকারের ঊর্ধ্বতন মহলের কাছে আমি অভিযোগ করব। আমার উপর এই অন্যায় হামলার উপযুক্ত বিচার চাই।

তিনি আরো বলেন, অভিযুক্ত সাদ্দাম হোসেন একজন মাদক ব্যবসায়ী। সে এলাকায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অপরাধ কর্মকাণ্ড সংগঠিত করে থাকে। তার কারণে এলাকার যুবকরা নেশাগ্রস্ত হয়ে বিভিন্ন ধরনের অপরাধে লিপ্ত থাকে। তার উপযুক্ত বিচারের দাবি করেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network