২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
পিরোজপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পরে মেয়েকে নিয়ে থানায় স্বামী ধাক্কা দিলো সা্ইকেল : চাপা দিলো প্রাইভেটকার বানারীপাড়ায় কিশোরীকে এক মাস আটকে রেখে ধর্ষণ : মামলা গৌরনদীতে মুক্তিযোদ্ধা সেজে প্রকৃত মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলণের অভিযোগ ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড সরকারি চাকরির নামে টাকা হাতিয়ে নেওয়া চক্রের মূলহোতাসহ আটক ২ জন কুমিল্লার পূজামণ্ডপে কুরআন রাখা ব্যক্তিকে শনাক্ত সম্পর্কে যা বলল পুলিশ কেন সাহিনুদ্দিন হত্যার ভিডিও সাম্প্রদায়িক হামলা বলে প্রচার? সম্প্রতি বিনষ্ট’র প্রতিবাদে বরিশালে সাংস্কৃতিক কর্মীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

একদিনের ব্যবধানে কুয়াকাটায় সৈকতে ফের ভেসে এলো মৃত ডলফিন

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

কুয়াকাটায় একদিনের ব্যবধানে ফের ভেসে এসেছে ৬ ফুট দৈর্ঘ্যরে এক মৃত ইরাবতি ডলফিন। বৃহস্পতিবার সকাল দশটায় সৈকতের সানসেট পয়েন্টে ডলফিনটি দেখতে পায় স্থানীয়রা। পরে ডলফিন রক্ষা কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে বন বিভাগ ও মৎস্য বিভাগের কর্মকর্তাদের খবর দেয়।
ডলফিন রক্ষা কমিটির সদস্যরা জানান, প্রায় ৬ ফুট দৈর্ঘ্য ও ২ ফুট প্রস্থের ডলফিনটির মুখে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। জেলেদের জালে আঘাতপ্রাপ্ত হয়ে এ ডলফিনটির মৃত্যু হয়েছে। এর আগে গতকাল সকালে ৬ ফুট দৈর্ঘ্যরে একটি ও বিকালে ৪ ফুট দৈর্ঘ্যরে একটি মৃত ডলফিন ভেসে আসে। এনিয়ে এবছর সৈকতে ২০ টি মৃত ডলফিন ভেসে এসেছে। এভাবে ডলফিনের মৃত্যুতে উদ্বেগ প্রকাশ করেছেন তারা।
পটুয়াখালী জেলা বন বিভাগের কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, গতকাল মৃত ভেসে আসা ডলফিনের মৃত্যুর রহস্য উদঘাটনে স্যাম্পল সংগ্রহ করা হয়েছে। আজও মৃত ডলফিনের স্যাম্পল কালেকশন করে মাটিচাপা দিতে বলা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network