২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কার্গো মালিকের গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ দেশের খ্যাতনামা ব্যবসায়ীক প্রতিষ্ঠান নোভো কার্গোর ম্যানেজিং ডিরেক্টর ও স্বেচ্ছাসেবী সংগঠন সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যানের ব্যক্তিগত প্রাইভেটকারে গভীর রাতে অগ্নিসংযোগের ঘটনার প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল দশটায় ফাউন্ডেশনের উদ্যোগে ঘটনাস্থল বরিশালের গৌরনদী উপজেলার নাঠৈ গ্রামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এসএম মহিউদ্দিন বাদশা। সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় ওই এলাকাসহ পাশ্ববর্তী গ্রামের কয়েকশ’ নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী এসএম মোস্তাফিজুর রহমান দিনুর গ্রামের বাড়ির আঙ্গিনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মহিউদ্দিন বাদশা বলেন, করোনা রোগীদের চিকিৎসা সেবায় গৌরনদী উপজেলা হাসপাতালে বিনামূল্যে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করতে ঢাকা থেকে নিজ জন্মভূমিতে এসেছিলেন নোভো কার্গোর ম্যানেজিং ডিরেক্টর এসএম মোস্তাফিজুর রহমান দিনু। গত ৫ সেপ্টেম্বর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করে রাতে তিনি (দিনু) নিজবাড়িতে রাত্রীযাপন করছিলেন। ওইদিন দিবাগত গভীররাতে বাসভবনের গ্যারেজে থাকা ব্যবসায়ীর ব্যক্তিগত প্রাইভেটকারে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা অগ্নিসংযোগ করে।
প্রতিবাদ সভায় স্থানীয় সমাজ সেবক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাক্কানী আলম, কৃষ্ণ কান্ত দে, ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক জহুরুল ইসলাম জহির, সাবেক প্রধানশিক্ষক মুক্তিযোদ্ধা শাহ আলম, ফাউন্ডেশনের গৌরনদী কমিটির সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান, ইউপি সদস্য সৈয়দ মেহেদী হাসান সুলভ প্রমুখ।
বক্তারা বলেন, অভিবক্ত গৌরনদী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সৈয়দ মতলুবর রহমানের আদর্শকে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়া এবং আলোকিত সমাজ গড়তে দীর্ঘ ২৮ বছর ধরে কাজ করে আসছেন মোস্তাফিজুর রহমান দিনু। এলাকার উন্নয়নে তাকে (দিনু) বাঁধাগ্রস্থ করতে তার ব্যক্তিগত প্রাইভেটকারে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা অগ্নিসংযোগ করেছে। তাই বক্তারা অনতিবিলম্বে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network