২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএনপির কেন্দ্রীয় নেতা রাজিব আহসানের গ্রেফতারের প্রতিবাদে হিজলায় বিক্ষোভ মিছিল

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

হিজলা প্রতিনিধি
বাংলাদেশ জাতীয়তাবাদীদল বি এন পির ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি,বি এন পির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্মনিত সদস্য রাজিব আহসান কে গ্রেফতারের প্রতিবাদে হিজলা উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় হিজলা উপজেলা বি এন পি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ মিছিলটি বের করে।মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাসষ্ট্যান্ড গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা ও বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সাধারন সম্পাদক আবদুর রশিদ দপ্তরী ও হিজলা উপজেলা ছাত্রদলের আহবায়ক মহসিন সিকদার। তারা বক্তব্য বলেন বিনা কারনে আমাদের কেন্দ্রীয় নেতা রাজিব আহসানকে পুলিশ গ্রেফতার করেছে।যদি অনতিবিলম্বে রাজিব আহসান কে মুক্তি না দেওয়া হয় তাহলে লাগাতার আন্দোলনে যাওয়ার হুমকি দেন।

এ সময় উপস্থিত ছিলেন হিজলা উপজেলা যুবদল নেতা আবদুল মতিন, উত্তর জেলা যুবদলের সদস্য মাহাতাব সিকদার, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আমির হোসেন বাগা, গুয়াবাড়িয়া ই্উনিয়ন বি এন পির যুগ্ন আহবায়ক শাহেআলম বেপারী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাইদুর রহমান সোহাগ, যুগ্ন আহবায়ক শাহাজালাল রাজিব, কলেজ ছাত্রদলের সদস্য সচিব জহির রায়হান সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network