১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে রায়পুরা উপজেলা সমিতির বার্ষিক আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
প্রকৃতির শুভ্রতায় আর ভাত্রিত্বের বন্ধনে উদ্বুদ্ধ হয়ে ইতালিস্থ রায়পুরা উপজেলা সমিতি আয়োজন করেছে গ্রীল পার্টি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। রবিবার রাজধানী রোমের স্থানীয় একটি পার্কে আয়োজিত অনুষ্ঠানটি সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এস,এ আল মাহমুদ রফিক এবং উপদেষ্টা মোঃ সালাউদ্দিন আহমেদ এর সার্বিক তত্বাবধানে , বর্তমান সভাপতি মিয়া আলম জুয়েল ও সাধারণ সম্পাদক মোঃ এমরান হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাঝিসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। এসময় আরও উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা সমিতির ইকবাল হোসেন, ফজলুল হক, মিন্টু মিয়া, হিমেল সরকার,জহির আহমেদ, অলিউর রহমান, আলী মরতুজাসহ আরও অনেকে।
দ্বিতীয় পর্বে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে ও সাংস্কৃতিক সম্পাদিকা মাহফুজা রূপার পরিচালনায় অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রায় পাঁচ শতাধিক প্রবাসী বাংলাদেশী তাদের পরিবার পরিজন নিয়ে দিনভর নানা আয়োজনে পার্কটি যেন রূপ নেয় এক টুকরো বাংলাদেশে। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় ভবিষ্যতেও বাংলাদেশী সংস্কৃতিকে প্রবাসের মাটিতে তুলে ধরার এই ধারাহিকতা জাতীয় দিবস সমূহ পালনসহ বিভিন্ন আয়োজনের মাধ্যমে অব্যাহত রাখা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network