২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আমড়া গাছ থেকে পড়ে মুদি ব্যবসায়ীর মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ আমড়া গাছ থেকে পড়ে মোঃ আবুল বাশার (৪২) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যুর খবর পাওয়া গেছে।
শনিবার (১১ সেপ্টেম্বর) বিকাল ছয়টায় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তানভীর হাসান নেয়ামত তাঁর মৃতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মির্জাগঞ্জের পার্শ্ববর্তী বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের জলিসা গ্রামের মৃত আহম্মদ হাওলাদারের ছেলে মোঃ আবুল বাশার শনিবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায় তাদের বাগানের একটি আমড়া গাছে উঠে আমড়া পাড়ছিল। এ সময় তিনি হঠাৎ করে ডাল ভেঙ্গে ও পা ফসকে গাছ থেকে নিচে রাস্তার ইটের উপর পড়ে যান। পরে স্বজনরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি দীর্ঘদিন ধরে জলিশা বাজারে মুদি-মনোহরীর ব্যবসা করছিল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network