১৩ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শেখ হাসিনা আমার মায়ের মতো! পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বিশেষ প্রতিবেদক
জাতীর জনকের কন্যা শেখ হাসিনা আমার মায়ের মতো, আমার বোনের মতো। তিনি আমার অনেক অনেক উর্ধ্বের নেতা। তিনি আমাকে অন্ধের মত বিশ^াস করেছেন,সেই বিশ^াসে আমি সামান্য ফাটল ধরতে দিব না, কারন আপনাদের কলঙ্ক হবে।
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি সুনামগঞ্জের মধ্যনগর থানাকে সম্প্রতি উপজেলায় উন্নীত করায়  গণ সংবর্ধনা ও সুধী সমাবেশে সংবর্ধিত বিশেষ অতিথি হিসাবে উপরোক্ত কথাগুলো বলেন শনিবার।
নব গঠিত মধ্যনগর উপজেলার সদরে উপজেলা বাস্তবায়ন পরিষদের আয়োজনে সমাবেশে পরিকল্পনা মন্ত্রী  আরো বলেন, আপনাদের হাওরের ছেলে যদি ওখানে(সরকারের দায়িত্ব বসে) কোন ক্ষতি করে শেখ হাসিনার, সরকারি অর্থের বা কোন নিয়ম-কানুনের ব্যাঘাত ঘটনায় তবে আপনারা (হাওরাবাসী) লজ্জা পাবেন। অন্য জেলার মানুষ বলবে তোমাদের মন্ত্রী  মান্নান অন্যায় করেছে, আমি কোন অন্যায় করতে চাইনা।
সংবর্ধিত প্রধান অতিথি স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সম্পর্কে পরিকল্পনা মন্ত্রী  তার বক্তব্যে বলেন, আমার ভাই তাজুল ইসলাম, আমরা পাশাপাশী বসি সংসদে, ক্যাবিনেটেও আমরা কাছাকাছি থাকি। তিনি খুবই উচ্চ শিক্ষিত একজন সৎ মানুষ। আমাদের ক্যাবিনেটের সবাই সৎ, শেখ হাসিনার ক্যাবিনেটে কোন অসৎ লোক নাই, এটা আমরা গর্ব করে বলতে পারি।
সমাবেশে সীমান্ত জনপথ থেকে আসা ক্ষুদ্র নৃ-তাত্বিক জনগোষ্ঠীর মানুষজনের প্রতি প্রধানমন্ত্রীর পক্ষ্য হতে শুভেচ্ছা জানিয়ে পরিকল্পনা মন্ত্রী বলেন,আপনারা সমান মর্যাদা নিয়ে নির্ভয়ে এই দেশে বাস করবেন। সকল মানুণের জন্য বাংলাদেশ, কোন বিশেষ মানুষের জন্য বাংলাদেশ নয়।
সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমাবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেন, জাতীর জনক বাংলাদেশকে সোনার বাংলায় রুপান্তরিত করার জন্য যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন পূরণের জন্য গ্রাম থেকে হাট বাজার, শহর -নগর পর্য়ন্ত লড়াই,আন্দোলন,সংগ্রাম আর আত্বত্যাগের মাধ্যমে মাধ্যমে স্বাধীনতা অর্জন করেছেন। কিন্তু জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার স্বপ্ন পূরণের আগেই অত্যন্ত নির্মম ভাবে স্ব-পরিবারে হত্যাকান্ডের শিকার হন। জাতীর জনক বাংলাদেশের স্বাধীনতার জন্য টানা ২৫ বছর আন্দোলন সংগ্রাম করেছেন। তার অবদানের কথা এই দেশের মানুষ অস্বীকার করবেন না কোনদিন।
এছাড়াও মন্ত্রী নব গঠিত এ উপজেলার প্রশাসনিক কার্যক্রম কিছুদিনের মধ্যেই শুরু হবে বলে জানিয়ে আরো বলেন, অবকাঠামোগত উন্নয়ন সহ সার্বিক উন্নয়ন কাজ দ্রৃত সম্পন্ন করা হবে। মধ্যনগরবাসীর ভাগ্যের উন্নয়ন হবে।
মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের আহবায়ক অ্যাডভোকেট আব্দুল মজিদ তালুকদারের সভাপতিত্বে থানা যুবলীগের আহবায়ক মোস্তাক আহমদের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত,ধর্শপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন প্রমুখ।
সমাবেশে এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খাঁন,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ,ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মুনতাসির হাসান,বিশিষ্ট ব্যবসায়ী  সমাজ সেবক মো. জিয়াউল হক, সাংবাদিকগণ,সুশীল সমাজের নেতৃবৃন্ধ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ প্রমুখ উপস্থিত ছিলেন।।,
সিলেট,সুনামগঞ্জ-১২.০৯.২১

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network