২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে দুইশ’ ব্যালট পেপারের মুড়িপত্র উদ্ধার

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি :
বিদ্যালয়ের আলমারিতে কলম খুঁজতে গিয়ে দুইশ’ ব্যালট পেপারের মুড়িপত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।
রবিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার বাঘমারা বড় দুলালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলমারি থেকে মুড়িপত্রগুলো উদ্ধার করা হয়। জানা গেছে, উদ্ধার হওয়া মুড়িপত্রগুলো সদ্য সমাপ্ত হওয়া গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড নির্বাচনের।
ওই স্কুলের দপ্তরি কাম নাইটগার্ড মিন্টু বয়াতি জানান, দুপুরে স্কুলের আলমারিতে কলম খুঁজতে গিয়ে ব্যালট পেপারের মুড়িপত্রগুলো পাওয়া যায়। পরে বিদ্যালয়ের শিক্ষকদের ও ম্যানেজিং কমিটির সভাপতিকে বিষয়টি অবহিত করা হয়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক আব্দুল লতিয় জানান, বিষয়টি ইতিমধ্যে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।
ওই ওয়ার্ডের পরাজিত মেম্বার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি খায়রুল আহসান খোকন জানান, নির্বাচনের শুরু থেকেই অনিয়মের বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করেও কোন সুফল পাওয়া যায়নি। এখন ব্যালট পেপারের মুড়িপত্র পাওয়ায় নির্বাচনে অনিয়ম হওয়ার বিষয়টি পরিস্কার হলো। একই কথা জানান, পরাজিত সংরক্ষিত সদস্য সিপ্রা রানী। তারা বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানান। উল্লেখ্য সদ্য সমাপ্ত হওয়া বার্থী ইউনিয়নের ২ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য হিসেবে সোবাহান হাওলাদার ও সংরক্ষিত সদস্য হিসেবে শাহানাজ বেগম নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, এবিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network