২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

১২ সেপ্টেম্বর দৈনিক কালের কন্ঠ পত্রিকায় অনলাইন ভার্ষনে ‘বানারীপাড়া ইউনিয়ন পরিষদ : ভূমিহীনদের কাছ থেকে উৎকোচ নেওয়ার অভিযোগ সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে’ শিরোনামে একটি সংবাদ আমার দৃষ্টিগোচর হয়। এই সংবাদে আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ও অনিয়মের অভিযোগ তোলা হয়। যা আমাদের হেও করার জন্য আমার প্রতিপক্ষরা করিয়েছে। সংবাদ কর্মীদের মিথ্যা, ভূয়া ও অসত্য তথ্য দিয়ে এই সংবাদ প্রচার করানো হয়েছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সংবাদে ২০০৬ সালে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের জিরারকাঠিতে ৩৩ জন ভূমিহীনদের ঘর নির্মাণে অনিয়ম ও আবাসনে উন্নয়নমূলক নানা সুযোগ-সুবিধা এনে দেয়ার প্রতিশ্রুতির অভিযোগ করা হয়। মুলত সেনাবাহিনীর তত্ত্বাবধানে ইউএনও তখন ওই আবাসন নির্মাণ করেছিলেন। আর আমি টাকা নেওয়া তো দূরের কথা তখন আমি আবাসন এলাকায় যেতেই পারেন নি। আমাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেও প্রতিপন্ন করার জন্য এই অভিযোগ করা হয়েছে। নতুবা ঘটনার ১৫ বছর পর কেন এখন আমার বিরুদ্ধে এই অভিযোগ আসবে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধা
সাবেক চেয়ারম্যান
সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ
বানারীপাড়া, বরিশাল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network