২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

শিক্ষার্থীদের পদচারণায় প্রাণচাঞ্চল্য উজিরপুর’র শিক্ষাপ্রতিষ্ঠানগুলো

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

উজিরপুর (বরিশাল) প্রতিনিধিঃ
দীর্ঘ প্রায় দেড় বছর পর পাঠদান কার্যক্রম শুরু হওয়ায় শিক্ষার্থীদের পদচারণায় প্রাণচাঞ্চল্য হয়ে উঠেছে উজিরপুর উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো। দীর্ঘদিন পর প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠানের প্রিয় প্রাঙ্গণে আসতে পেরে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের উৎসাহ দিতে ব্যাতিক্রমি উদ্যোগ গ্রহন করেছে ওটরা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক রাঢ়ী।
রবিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যনৃত ওটরা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে আগত শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে তাদেরকে ফুল দিয়ে বরন করে নেয় এবং সরকারের নির্দশনা অনুযায়ী শিক্ষার্থীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন।
যোগিরকান্দা এ কে এম মোস্তাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের ভরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইসরাত জাহান রুমা জানান, দেড় বছর পর স্কুল খুলে দেওয়ায় স্কুলে আগত শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান খালেক রাঢ়ী শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরন করে নিয়েছেন এবং তাদেরকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরন করে একটা দৃষ্টান্তস্থাপন করেছে। তার এসকল কর্মকান্ডকে সাধুবাদ জানাই।
যোগিরকান্দা আঃরব ফাজিল মাদ্রাসা সুপার মাওলানা ইলিয়াস জানান, কোন জনপ্রতিনিধি যে এভাবে শিক্ষার্থীদের শুরুতে আপন করে নিবে বুঝতে পারিনি। ইউপি চেয়ারম্যান শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন, মাস্ক বিতরন এবং তাদেরকে মিষ্টিমুখ করান। এটা আসলেই প্রশংসার দাবীদার। ইউপি চেয়ারম্যান খালেক রাঢ়ী জানান, দীর্ঘদিন স্কুল কলেজ বন্ধর পর পুনরায় শিক্ষার্থীরা স্কুলে আসাছে। তাই শিক্ষার্থীদের সাথে আনন্দ ভাগাভাগি করতে তাদেরকে ফুল দিয়ে বরন, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং মিষ্টি মুখ করিয়েছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network