২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ইতালি আওয়ামী লীগের নেতাকর্মীদের গ্রীষ্মকালীন মিলন মেলা

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
করোনার বৈশ্বিক পাদুর্ভাব এর কারনে রাষ্ট্রীয় বিধিনিষেধ এর জন্য দলিয় নেতা-কর্মীদের মধ্যে সৃষ্ট দূরত্ব কমাতে এবং দীর্ঘদিন ইতালি আওয়ামী লীগ সভাপতি ব্যক্তিগত ও পারিবারিক কাজে বাংলাদেশে অবস্থান শেষে ইতালি ফিরে আসায় দলিয় নেতা-কর্মীদের সাথে নিয়ে ইতালি আওয়ামী লীগ কে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনা’র হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ইতালি আওয়ামী লীগ ১২ই সেপ্টেম্বর ইতালির রাজধানী রোমে’র তুসকোলানার আকুয়া দত্ত পার্কে এক মিলন মেলা ও প্রীতিভোজ আয়োজন করেন।
ইতালি আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস ফরাজির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসান ইকবাল এর পরিচালনায় পরিবার-পরিজন নিয়ে দলিয় নেতা-কর্মীদের পাশাপাশি ইতালিস্থ বাঙ্গালী কমিউনিটির সামাজিক, আঞ্চলিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও আওয়ামী সমর্থক পরিবার-পরিজন নিয়ে মিলন-মেলায় অংশগ্রহণ করেন।
দীর্ঘ দিন-পরে ইতালি আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও কমিউনিটি নেত্রী বৃন্দ একত্রিত হলে দলিয় নেতা- কর্মী সমর্থকদের কাছে পেয়ে ইতালি আওয়ামী লীগ সভাপতি ইদ্রীস ফরাজি সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও কৌশল বিনিময় করেন। এসময় ইতালি আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইদ্রিস ফরাজি কে কাছে পেয়ে সবাই আনন্দে উল্লাসে মুহুমুহু স্লোগানমেতে ওঠেন।এসময় ইতালি আওয়ামী লীগ সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজি ও সাধারন সম্পাদক হাসান ইকবাল উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য প্রধান করেন।
ইতালি আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাসান ইকবাল বক্তৃতার প্রথমেই মিলনমেলায় সহযোগিতা করায় ইতালি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে ধন্যবাদ জানান এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ইতালি আওয়ামী লীগের সম্মেলন হবে বলেন। এছাড়া নেতা-কর্মীদের সকল ভেদাভেদ ভুলে দেশ ও জাতির কল্যানে জনেনেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার আহবান জানান।
ইতালি আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস ফরাজি বিপুল সংখ্যক নেতা-কর্মীদের সমাগম দেখে আনন্দিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
জনাব ফরাজি সকল কে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে কাজ করার আহবান জানান।
আসন্ন ইতালি আওয়ামী লীগ কাউন্সিল সম্পর্ক ইদ্রিস ফরাজি বলে, সর্ব ইউরোপ সভাপতি জনাব নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ ইতালি আওয়ামী লীগের সকল অঙ্গ-সহযোগি সংগঠনের উপস্থিতে ইতালি আওয়ামী লীগের সম্মেলন হবে বলে আস্বস্ত করেন এবং আরেকবার সকল মান-অভিমান বাঁধা বিপত্তি ভুলে দল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকলকে উদাত্ত আহবান জানান এবং ধন্যবাদ জানিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করেন।
পর ইতালি আওয়ামী লীগে সভাপতি ইদ্রিস ফরাজির পিতা মরহুম আবুল হাসেম ফরাজির আত্মার মাগফেরাত কমনা করে দেশ ও জাতির কল্যানে দোয়া ও মোনাজাত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network