২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশালে শিক্ষা সংলাপ অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
সমন্বিত শিক্ষা পরিকল্পনার অধিন শিক্ষা সংলাপ (পর্ব-১০) বরিশালে অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে সেইন্ট বাংলাদেশ এর বাস্তবায়নে ও গণসাক্ষরতা অভিযানের আর্থিক ও কারিগরী সহযোগিতায় এই সংলাপ অনুষ্ঠিত হয়। সেইন্ট বাংলাদেশ এর প্রশিক্ষণ কেন্দ্র ২ এ অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথি ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সোহেল মারুফ। সেইন্ট বাংলাদেশ এর নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. আনোয়ার হোসেন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল লতিফ মজুমদার।
অনুষ্ঠানে সংলাপের সার সংক্ষেপ উপস্থাপন করেন ইএসপি ডেভলপমেন্ট এন্ড ন্যাশনাল টেকনিক্যাল এক্সপার্ট মেম্বার ড. জিয়া উজ্ সবুর। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গণস্বাক্ষরতা অভিযানের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মো. আবদুর রউফ। অনুষ্ঠানে আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএম কলেজের শিক্ষক সমিতির সম্পাদক আল আমিন সারোয়ার, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর বিক্রম, সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক শাহ্ সাজেদা ও সাংবাদিক সাইফুর রহমান মিরন। সংলাপে আরো বক্তব্য রাখেন শিক্ষা সমিতির জেলা সভাপতি সফিকুল ইসলাম, ঢাকা আহসানিয়া মিশনের কো অর্ডিনেটর নাসির উদ্দীন প্রমুখ। সংলাপটি সঞ্চালনা করেন সেইন্ট বাংলাদেশ এর চীফ কো-অর্ডিনেটর আহসান মুরাদ চৌধুরী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network