১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভুল ধরলে সবই ভুল তবে চাইলে ইতিবাচক কিছুও নেয়া সম্ভব: সাকিব

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
ঘরের মাঠে শেষ তিন সিরিজ জয়ে প্রাপ্ত আত্মবিশ্বাস নিয়ে কি বিশ্বকাপ মিশনে যাচ্ছে টাইগাররা? এমন প্রশ্নে কূটনীতিক হয়ে গেলেন সাকিব আল হাসান। বলেছেন, ভুল ধরলে সবই ভুল আর ইতিবাচক কিছু নিতে চাইলে নেয়া যায় এখান থেকেই।

এর মধ্যেই সাকিব বলেছিলেন, এমন পিচে যদি ১০-১৫ টা ম্যাচ খেলা হয় তবে ব্যাটসম্যানের ক্যারিয়ারই শেষ হয়ে যাবে। তাই ব্যাটিং ব্যর্থতাকে ভুলে যাওয়ার পক্ষপাতী এই নাম্বার ওয়ান অলরাউন্ডার।

টি-টোয়েন্টিতে সবসময়ই ভালো করতে সাকিব গুরুত্ব দিয়েছেন বিপিএলে। সেই বিপিএল নেই বিশ্বকাপের আগে, অনিশ্চিয়তা আছে পরের আসর নিয়েও।

বিপিএল নিয়ে সাকিব আল হাসান বলেন, ঢাকা প্রিমিয়ার লিগ এবার টি-টোয়েন্টি ফরম্যাটেই হয়েছে। তাই বিশ্বকাপের আগে প্রস্তুতি হয়ে গিয়েছে সেখান থেকেই। এর সাথে বিপিএলের জন্য আলাদা সময়, মাঠ এবং সুযোগ সুবিধাও থাকা উচিত। সেখানে প্রতিযোগিতাও বেশি কারণ বিদেশী খেলোয়াড়রাও আসেন বিপিএল খেলতে।

বিপিএলের সাথে সম্পর্ক চুকিয়ে ফেলা ডিবিএল গ্রুপের সিরামিকস প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব বলেন সাকিব আল হাসান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network