২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে সাড়ে ৪৫ হাজার শিক্ষার্থীর মাঝে সাবান বিতরণ শুরু

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশালের বাকেরগঞ্জে কোভিড-১৯ বিষয়ক সচেতনতা মূলক আলোচনা এবং মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে সাবান বিতরণ করা হয়।

এই কার্যক্রমের আওতায় উপজেলার ৪৫ হাজার ৫৮২ শিক্ষার্থীদের মাঝে এই সাবান বিতরণ করা হবে। মঙ্গলবার বাকেরগঞ্জ সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়।

সেইন্ট বাংলাদেশের বাস্তবায়নে এবং সেভ দ্য চিলড্রনের আর্থিক ও কারিগরী সহযোগিতায় শিশুদের জন্য কর্মসূচির আওতায় এই কার্যক্রম হাতে নেয়া হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার আকমল হোসেন খান, সেভ দ্য চিলড্রেন’র ডেপুটি ম্যানেজার চয়ন কুমার তালুকদার ও সেইন্ট বাংলাদেশের প্রোগ্রাম কোর্ডিনেটর মোঃ বেলায়েত হোসেন।

সেইন্ট বাংলাদেশের প্রকল্প কর্মকর্তা মোঃ শাকিল আহমেদ জানান, উপজেলার ১৫০টি মাধ্যমিক বিদ্যালয় এই সাবান বিতরণ করা হবে। প্রতিটি স্কুলে গিয়ে গিয়ে এই সাবান বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হবে। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network