২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মিম, মেহজাবীনের পর এবার বাঁধনের দরজায় বলিউড পরিচালক

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের অন্যতম নির্মাতা বিশাল ভরদ্বাজ সম্প্রতি ‘খুফিয়া’ নামের একটি সিনেমা বানানোর উদ্যোগ নিয়েছেন। যার জন্য প্রয়োজন ঢাকাই অভিনেত্রী। তবে কারণটা স্পষ্ট না হলেও, ঢাকাই অভিনেত্রী ছাড়া যে তিনি সিনেমাটি নির্মাণ করবেন না তা মোটামুটি স্পষ্ট।

এরই মধ্যে প্রথমে বিদ্যা সিনহা মিম, পরে মেহজাবীনকে প্রস্তাব করে ব্যর্থ হয়েছেন এই নির্মাতা। কারণ হিসেবে শোনা গেছে, সিনেমাটির গল্পের সঙ্গে নাকি নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। তবে এরমধ্যে আভাস মিলছে আরেকটি নাম। বিশাল ভরদ্বাজ এবার কড়া নেড়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধনের দরজায়।

জানা গেছে, সিনেমাটির জন্য এরই মধ্যে নাকি অডিশনও দিয়েছেন তিনি। তবে এ বিষয় কোনো কথা বলেননি বাঁধন।

এর আগে এক মেইল বার্তায় প্রথমে বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দেয়া হয়। এর কাছাকাছি সময়ে একই অফার দেয়া হয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। তবে মিমের মতো মেহজাবীনও প্রস্তাবটিতে সাড়া দেননি বলে জানা যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network