২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

একসাথে আলো ছড়াতে পারেনি মেসি-নেইমার-এমবাপ্পে

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মেসি, নেইমার ও এমবাপ্পে কাগজে কলমে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণ পিএসজির। কিন্তু প্রথমবার এক সঙ্গে এই ত্রয়ী মাঠে নামলেও আলো ছড়াতে পারেনি।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের (ইউসিএল) গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হোঁচট খেয়েছে বর্তমানে বিশ্বের সবচেয়ে শক্তিশালী ফুটবল দল। পুঁচকে ক্লাব ব্রুগে রুখে দিয়েছে এবারের ইউসিএলের অন্যতম দাবিদার পিএসজিকে।

ম্যাচে শুরুতে অবশ্য লিড নিয়েছিলো প্যারিসের ক্লাবটি। ১৫ মিনিটে এমবাপ্পের অ্যাসিস্ট থেকে পিএসজির হয়ে গোলটি করেন আন্দের হেরেরা। তবে পিছিয়ে পড়ে গোল শোধে মরিয়া হয়ে ওঠে সুইস ক্লাবটি। ফল আসে ২৭ মিনিটে। এদুয়ার্দ সোবোলের অ্যাস্টিস্ট থেকে ব্রুগেকে সমতায় ফেরান বেলজিয়ান মিডফিল্ডার হান্স ভানাকেন।

প্রথমার্ধে গোল শোধ করা ব্রুগে দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক ফুটবল খেলে। একের পর এক আক্রমণে দিশেহারা করে তোলে পিএসজির রক্ষণভাগকে। যদিও আক্রমণগুলোকে পূর্ণতা দিতে পারেনি ব্রুগে।

অন্যদিকে দ্বিতীয়ার্ধের শুরুতেই ইনজুরি আক্রান্ত হয়ে মাঠ ছাড়েন এমবাপ্পে। এমবাপ্পেকে হারিয়ে আরও বিপদে পড়ে যায় পিএসজি। একের পর এক আক্রমণ করলেও ফিনশিংয়ের অভাবে গোল পায়নি পচেত্তিনো শিষ্যরা। ৮১ মিনিটে দারুণ একটি সুযোগ পেয়েছিলেন পিএসজির মাউরো ইকার্দি। গোলপোস্টের সামনে পায়ে বল লাগাতে পারলেই গোল করতে পারতেন তিনি। কিন্তু ওই সুযোগ কাজে লাগাতে পারেননি তিনি।

ম্যাচের বাকি সময় আর গোল পায়নি কোন দল। শেষ পর্যন্ত ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ১-১ গোলের সমতায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় মেসি-নেইমারদের।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network