২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে ৫০কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি
মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ ও লালগঞ্জ বাজারের ৪টি দোকানে অভিযান চালিয়ে ১ কোটি ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করেছে কালীগঞ্জ স্টেশন’র নৌ-পুলিশ’র সদস্যরা। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর ) বিকালে বাংলাদেশ নৌ-পুলিশ কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ ফারুক হোসেন এ তথ্য জানান। এদিন সকাল পৌনে ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ ফারুক হোসেন’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স কর্তৃক এ অভিযান চালানো হয়।
গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন সময় ওই এলাকার ৪টি দোকান থেকে নতুন কারেন্ট জাল ২৪ বস্তায় থাকা সর্বমোট ১ কোটি ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য প্রায় ৫০কোটি টাকা। এসময় উপস্থিত ছিলেন ম্যারিন ফিসারী অফিসার মেহেদী হাসান মুরাদ। নৌ-পুলিশ আরো বলেন, অভিযানকালে দোকান মালিক কেউ উপস্থিত ছিলেন না বলে অপরাধীদের আটক করা সম্ভব হয়নি। তবে বাজার কমিটির হোসেন, হুমায়ুন, আজমীর, আবির, জয়নাল ও তোফায়েল অভিযানকালে উপস্থিত ছিলেন। অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীরা হলেন, নির্মল দাশ, শ্যমল দাশ ও অমল দাশ এরা তিন সহোদর ভাই। এছাড়াও রাজন আইচ’র দোকানেও অভিযান পরিচালনা করা হয় । ব্যবসায়ীরা হলেন মেহেন্দিগঞ্জ পৌরসভার সোনামুখি ওয়ার্ডের বাসিন্দা। পরবর্তীতে জব্দকৃত জাল আদালতের নির্দেশে ব্যবস্থা নেওয়া হবে এবং অবৈধ কারেন্ট জাল মজুদ ও বিক্রির সাথে জড়িত ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান নৌ-পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network