২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশালে সেতুর উপরে বাসচাপায় প্রাণ গেল বাকেরগঞ্জের স্কুল শিক্ষার্থী তিন বন্ধুর

আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী তিন কিশোরের মৃত্যু হয়েছে বাকেরগঞ্জের । তারা তিনজন বন্ধু ছিল। বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোররা হলো বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, জয়দেব দাসের ছেলে চয়ন দাস এবং রঙ্গশ্রী ইউনিয়নের নজরুল ইসলাম হাওলাদারের ছেলে রাব্বি হাওলাদার।

নিহত কিশোরদের বন্ধু রাকিব জানায়, ‘বাকেরগঞ্জ জে এস ইউ মডেল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র তারা। বিকেলে সাতটি মোটরসাইকেলে করে ২১জন বরিশালে ঘুরতে যায়। ব্রিজে (শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতু) ওঠার সময়ে পেছন থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বির মোটরসাইকেলে ধাক্কা দেয়।’ এতেই ঘটনাস্থলে সিয়াম ও চয়ন মৃত্যুবরণ করে। হাসপাতালে নেয়ার পর রাব্বি মারা যায়।

প্রত্যক্ষদশীরা জানান, মোটরসাইকেলটি সেতুতে ওঠার সময় রাতুল-রোহান পরিবহনের একটি বাসকে পাশ কাটিয়ে যায়। বিপরীত দিক থেকে আরও একটি বাস আসায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক সিয়াম ও চয়নকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি আটক করা হয়েছে। এর চালক ও তার সহকারি পলাতক। মরদেহ তিনটি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network