২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

স্কুল-কলেজ শিক্ষার্থীদের করোনার টিকা দেয়া হবে- মাউশি মহাপরিচালক

আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড.সৈয়দ মোঃ গোলাম ফারুক বলেছেন, শীঘ্রই উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের করোনার টিকার আওতায় আনা হবে। এ বিষয়ে আমরা প্রস্তুতি নিচ্ছি। বিশ্ববিদ্যালয় গুলো চালু করার বিষয়ে তিনি বলেন শিক্ষার্থীদের হোস্টেল ব্যবস্থাপনা,তাদের ভ্যাকসিনিশন করে বিশ্ববিদ্যালয় গুলো খোলার পরিকল্পনা রয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় সরকারি বরিশাল কলেজ মিলনায়তনে শিক্ষা প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা স্বাস্থ্যবিধি মেনে শ্রেণি কার্যক্রম পরিচালনা এবং অ্যাসাইনমেন্ট বিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রফেসর ড.সৈয়দ মোঃ গোলাম ফারুক আরও বলেন, শিক্ষা কার্যক্রম শুরু করা হয়েছে তবে আবারও যদি করোনা সংক্রমন বৃদ্ধি পায় তবে পূর্বের ন্যায় অ্যাসাইমেন্টের মধ্যমে শিক্ষার্থীদের পরীক্ষা মূল্যায়ন করা হবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বরিশাল অঞ্চলের আয়োজনে এ সভার সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, বরিশাল অঞ্চলের পরিচালক প্রফেসর মোয়াজ্জেম হোসেন।

সভায় বরিশাল জেলা শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেন সহ সকল সরকারি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও একাডেমিক সুপারভাইজাররা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network