২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জেলা সম্পাদক মোস্তাক আহমেদ রিপন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম,বাবুগঞ্জ ঃ
বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের একজন পরিশ্রমী সৈনিক,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের বরিশাল জেলা সম্পাদক মোস্তাক আহমেদ রিপন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

তিনি গতকাল বৃহস্পতিবার রাত ১১ টা ৪৫ মিনিটের দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর নামক স্থানে এ সড়ক দূর্ঘটনায় পতিত হন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধারকরে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে ভর্তি করেন। দূর্ঘটনায় তাঁর মাথায় আঘাত প্রাপ্ত হন, এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। হাসপাতালে ভর্তির কয়েক ঘন্টা পরে তিনি জ্ঞান ফিরে পান। তবে এখনও তিনি আশংকাজনক অবস্থায় আছেন বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

মোস্তাক আহমেদ রিপন বর্তমানে শেবাচিম হাসপাতালের পঞ্চম তলায় ১৩ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এদিকে দূর্ঘটনায় গুরুতর আহত বাবুগঞ্জ উপজেলা আ’ওয়ামীলীগ নেতা ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের বরিশাল জেলা সম্পাদক মোস্তাক আহমেদ রিপনের সুস্থ্যতা কামনা বাবুগঞ্জ উপজেলাবাসীর কাছে তার পরিবারোর পক্ষ থেকে দোয়া কামনা করেছেন।
বাবুগঞ্জ থেকে প্রকাশিত মাসিক “বাবুগঞ্জ বার্তা” পত্রিকার পক্ষথেকে তাঁর আশু সুস্থ্যতা কামনা করছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network