২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

জামালপুরে ডিসি অফিসে দরপত্র ছিনতাই!

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরে দরপত্র জমা দেয়ার সময় ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সোমবার বেলা ১১ টায় জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ ঘটনায় শিল্প মন্ত্রনালয়ে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ঠিকাদার।

জানা যায়, ইউরিয়া ফরমাল ডিহাইডের খালি প্লাষ্টিক ড্রাম বিক্রয়েরর দরপত্র আহবান করার সময় মামুন কর্পোরেশন এর স্বত্তাধীকারি প্রতিষ্ঠানের ম্যানেজার মো.দাউদের হাত থেকে একটি সন্ত্রাসী দল এসে দরপত্র ছিনিয়ে নিয়ে যায়।

মামুন কর্পোরেশন এর স্বত্তাধীকারি মো.দেলোয়ার হোসেন জানান, আমার প্রতিষ্ঠানের দরপত্র ছিনতাই করার সিসিটিভি ফুটেজে জেলা প্রশাসক কার্যালয়ের কম্পিউটারে অবশ্যই প্রমান আছে। আমি এ ঘটনার বিচার দাবী করছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network