২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাকেরগঞ্জে ৮৩ কিশোরীর মাঝে হাঁস-মুরগী বিতরণ

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো

স্কুল থেকে ঝরে পড়া কিশোরীদের শিশু বিবাহ প্রতিরোধে ও আয়মূলক কাজের সাথে সম্পৃক্তকারণের লক্ষে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ৮৩ কিশোরীর মাঝে ৮টি মুরগী এবং ৭টি হাঁস বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে সেভ দ্যা চিলড্রেন এর সহযোগিতায় ও সেইন্ট বাংলাদেশের আয়োজনে এই হাঁস-মুরগী বিতরণ করা হয়। শিশুদের জন্য কর্মসূচী প্রকল্পের অফিসে এই হাঁস-মুরগী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আলাউদ্দিন মাসুদ।

শিশুদের জন্য কর্মসূচীর প্রকল্প সমন্বয়কারী গোপাল চন্দ্র শীল এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেনের ফিল্ড অফিসার গনেশ চন্দ্র রায়, সাবিনা ইয়াসমিন, সেইন্ট বাংলাদেশের প্রকল্প কর্মকর্তা মোঃ শাকিল আহমেদ, সাদ্দাম হোসেন ডেভিড, কামরুল হাসান, হারিদাস কুমার ঢালী, নুর মোহাম্মাদ শেখ প্রমুখ।

অনুষ্ঠানে বাকেরগঞ্জ উপজেলার চরাদী, চরামদ্দী, গারুড়িয়া, নিয়ামতি, রঙ্গশ্রী ইউনিয়নের ৮৩ জন কিশোরীর মাঝে এই মুরগী এবং হাস বিতরণ করা হয়েছে। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network