২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

পাঁচ মিনিটের ব্যবধানে ৭৫ বছরের বৃদ্ধা নারীকে কোভিডের দুটি টিকা পুশ!

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:
মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে এক বয়োবৃদ্ধা নারীর শরীরে দুটি করোনা ভারাইরাসের টিকা পুশ করা হয়েছে।
সোমবার সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমন দায়িত্বহীন কান্ডের ঘটনায় তোলপাড় শুরু হয়েছে।
সোমবার রাতে উপজলার হাওর গ্রাম নয়ানগরের খেলু মিয়া জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা টিকা প্রদান কেন্দ্রে টিকা নিতে আমি আমার স্ত্রী খোদেজা খাতুন (৭৫) কে নিয়ে যাই।
এরপর দ্বীর্ঘ সময় অপেক্ষার পর দুপুরে স্বাস্থ্য সেবিকার কক্ষে গেলে বন্যা মানকিন নামে এক সেবিকা একটি কোভিড-১৯ প্রতিরোধক টিকা প্রদান করেন। এরপর মাত্র পাঁচ মিনিটের ব্যবধানে একই কক্ষ্যে থাকা মরিয়ম বেগম অপর এক স্বাস্থ্য সেবিকা বয়োবৃদ্ধা নারীকে কোন কিছু জিজ্ঞাসা না করেই আরো একটি টিকা দ্রুত পুশ করেন।
তাৎক্ষণিক সময়ে বয়োবৃদ্ধা পাঁচ মিনিট পূর্বে টিকা গ্রহনের কাজ সম্পন্ন হয়েছে জানানোর পর ওই স্বাস্থ্য সেবিকা কোন কর্ণপাত না করেই দ্রুত কক্ষ থেকে সটকে পড়েন।
এরপর পুরো ঘটনা উপজেলা পরিবার পরিকল্পনকে অবহিত করা হয়।
সোমবার রাতে জানতে চাইলে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত টিকা প্রদানকারী স্বাস্থ্য সেবিকা মরিয়ম বেগম , দ্বিতীয় টিকা প্রদানের কারনে দু:খ প্রকাশ করে বলেন, পাঁচ মিনিটের ব্যবধানে দুটি টিকা পুশ করার কারনে কোন পাশর্^প্রতিক্রিয়া দেখা দিবেনা। আসলে বয়োবৃদ্ধার হাতে কার্ড দেখে আমি উনাকে টিকা পুশ করেছিলাম।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আবু আহাম্মদ শাফী বলেন, পরপর দুটি টিকা পুশ করার বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত পুর্বক বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।,

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network