২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বিসিবির নির্বাচনে কোনো প্যানেল থাকছে না

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বিসিবির নির্বাচনে এবার কোনো প্যানেলই থাকছে না। মূলত পরিচালক পদ সবার জন্য উন্মুক্ত রাখতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। শুরুতে নির্বাচন করবেন না এমন ইঙ্গিত থাকলেও এখন আগের অবস্থান থেকে সরে এসেছেন। সভাপতি নয়, পরিচালক হিসেবে থাকার বার্তা আবারও দিয়েছেন তিনি।

সদ্য প্রয়াত আইসিসি প্যানেল আম্পায়ার নাদির শাহ ও সাবেক জাতীয় কোচ-ক্রিকেট বিশ্লেষক জালাল আহমেদ চৌধুরী স্মরণে নীরবতা পালন করে শুরু হয় নাজমুল হাসান পাপনের নির্বাহী কমিটির শেষ সভা। এরপর সভাপতির বিদায়ী বক্তব্যে গত মেয়াদে সাফল্য-ব্যর্থতা তুলে ধরে সবাইকে ধন্যবাদ জানান পাপন।

বিসিবিতে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছেন পাপন। তৃতীয় মেয়াদে আবারো কি দেখা যাবে সভাপতির হট সিটে? গতকিছু দিন ধরে সভাপতি পদে নির্বাচন না করার ঘোষণা দিয়ে আসলেও, এবার সিদ্ধান্ত বদলের ইঙ্গিত। আসন্ন নির্বাচন নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন পাপন।

তিনি বলেন, বাংলাদেশে নেতৃত্বের অভাব নেই। কিন্তু কোনো কারণে কেউ আসতে চায় না। পরিচালক হতে সবাই চায়। এমন কেউ নেই যে, পরিচালক হতে চায় না। কিন্তু প্রেসিডেন্ট পদের কথা বললে কেউ নাম বলে না। কেন বলে না, আমি জানি না।

সিরিজ শুরুর শেষ মুহূর্তে পাকিস্তান সিরিজ বাতিল করে দেশে ফিরে যায় নিউজিল্যান্ড। বিকল্প হিসেবে পাকিস্তান সফরে বাংলাদেশকে প্রস্তাব দিয়েছিলো পিসিবি। কিন্তু ওদের প্রস্তাবে না করেছে বিসিবি। সভায় এককভাবে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি আর যৌথভাবে ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনে প্রধানমন্ত্রীর সম্মতির কথা জানান পাপন।

নির্বাচনের রূপরেখা প্রায় চূড়ান্ত। সভায় অনুমোদন দেয়া হয়েছে ১৭১ কাউন্সিলরের তালিকা। শিগগিরই নির্বাচন তারিখ ঘোষণা করবে কমিশন

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network