২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

খেয়ালীর নাট্যকর্মী ইমরান’র পিতার মৃত্যুতে শোক

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

খেয়ালী গ্রুপ থিয়েটারের নাট্যকর্মী ইফতেখার ইমরান এর পিতা এ্যাডভোকেট মোঃ কামাল উদ্দীন চুন্নু শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি ২ ছেলে স্ত্রী, আত্মিয় স্বজন রেখে গেছেন। তিনি বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় ইন্তেকাল করেন। মরহুমের নামাজে জানাযা বাদ জুম্মা কাশীপুর চৌমাথা বাজারে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, খেয়ালী গ্রুপ থিয়েটার ও গণশিল্পী সংস্থা। এক বিবৃতে বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ’র সভাপতি নজমুল হোসেন আকাশ, সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবতী, সহ-সভাপতি ললিত দাস ও বাসুদেব ঘোষ, সহ-সাধারণ সম্পাদক বিনয় ভূষন মন্ডল, সাংগঠনিক সম্পাদক প্রদীপ হালদার, কোষাধ্যক্ষ সুদর্শণ বিশ্বাস টুটুল, সাহিত্য সম্পাদক অপূর্ব গৌতম, দপ্তর সম্পাদক চন্দন দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান পান্থ, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মো. সাহেদ, গবেষণা ও পাঠাগার সম্পাদক মোরসেদ হায়দার আনসারী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ দুলাল, অ্যাডভোকেট এসএম ইকবাল, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, শুভংকর চক্রবর্তী, মিজানুর রহমান, মিন্টু কর, সুশান্ত ঘোষ, অসিত দাস, মোস্তাফিজুর রহমান শাহীন, হাসান মাহামুদ বাবু ও অপূর্ব অপু। তারা প্রয়াতজনদের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
একই ভাবে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন খেয়ালী গ্রুপ থিয়েটারের উপদেষ্টা এ্যাড. এসএম ইকবাল, সাবেক সভাপতি নজরুল ইসলাম চুন্নু, অধ্যাপক বিমল চক্রবর্তী, সাধারণ সম্পাদক দেবাশীষ চক্রবর্তী, সাবেক সভাপতি সিরাজুম মুনির টিটু, টুনু রানী কর্মকার, নাট্য নির্দেশক অপূর্ব রায়, সারজিদ রিদওয়ান অয়ন, অভিষেক প্রমুখ।
শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন গণশিল্পী সংস্থার সভাপতি পঙ্কজ ঘোষ, সাধারণ সম্পাদক সাঈদ পান্থ, অধ্যাপক দিপ্তী রানী ঘোষ, সঞ্জয় হালদার, চন্দ্র শেখর বাবুল, শারমিন লুনা প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network