২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নির্মিত হতে যাচ্ছে ম্যাড ম্যাক্স: ফিউরি রোডের প্রিক্যুয়েল ‘ফিউরিওসা’

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ২০১৫ সালে মুক্তি পাওয়া বিখ্যাত সিনেমা ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোড সিনেমার প্রিক্যুয়েল সিনেমা ‘ফিউরিওসা। যেখানে দেখানো হবে ওয়ার ক্যাপ্টেন ফিউরিওসার অতীত জীবনকাহিনী।

হলিউড শোবিজের সকল হিসাব-নিকাশ পাল্টে দিয়ে ৮৮ তম অস্কারে ১০ টি ক্যটাগরিতে মনোনয়ন লাভ করে ৬ টি অস্কার জিতেছিল ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোড। বিশ্বব্যাপী জয় করে নিয়েছিল অসংখ্য সাই-ফাই অ্যাকশন ভক্তদের মন। পোস্ট অ্যাপোকালিপ্টিক ডিস্টোপিয়ান প্রেক্ষাপটের সিনেমাটি বিশ্বব্যাপী আয় করে নিয়েছিল প্রায় ৩৭৫ মিলিয়ন ডলার।

বক্স-অফিসে সেই সাফল্যের ধারা বজায় রাখতে গত বছর পরিচালক জর্জ মিলার ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোডের স্পিন অফ সিনেমা ‘ফিউরিওসা’ নির্মাণের ঘোষণা দেন। কিন্তু এবারে কাস্টিং এ দেখা যাবে নতুন মুখ। ফিউরিওসার তরুণ ভার্সনে অভিনয় করবেন কুইন্স গ্যাম্বিট খ্যাত আনিয়া টেইলর-জয়। এছাড়াও সুপারহিরো থর হিসেবে সুপরিচিত খ্যাতনামা অভিনেতা ক্রিস হেমসওর্থ ও ওয়াচম্যান খ্যাত ইয়াহইয়া আব্দুল মাতিন কাস্টিংয়ে অন্তর্ভুক্ত হয়েছেন বলে নিশ্চিত করা হয়েছে।

প্রখ্যাত তারকা ‘মেল গিবসন’ অভিনীত জনপ্রিয় সাই-ফাই ফ্র্যাঞ্চাইজি ম্যাড ম্যাক্সের প্রথম সিনেমাটি মুক্তি পায় ১৯৭৯ সালে। পরবর্তীতে আরো দুইটি সিক্য়ুয়েল মুক্তি পেয়েও বক্স অফিসে সাফল্য অর্জন করে। এরপর ২০১৫ সালে ফ্র্যাঞ্চাইজিটির চতুর্থ সিকুয়েল ‘ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোড’ মুক্তি পায়। সিনেমাটি দর্শক ও সমালোচকদের মাঝে প্রশংসিত হয়। আর তখনই গুঞ্জন উঠেছিল হয়তো তারা ফিরে আসবে কোন স্পিন অফ গল্প নিয়ে।

কোভিড-১৯ মহামারীর প্রকোপে সারাবিশ্বের শোবিজ জগত প্রায় বিপর্যস্ত অবস্থানে। বছরখানেক ধরেই স্থবির অবস্থায় রয়েছে অসংখ্য সিনেমা প্রোডাকশনের কাজ। এমন সংকটময় সময়ে ম্যাড ম্যাক্সের প্রিক্যুয়েলের নির্মাণকাজ শুরু হওয়ার ঘোষণায় স্বস্তির সুবাতাস বইছে হলিউডের সকল অ্যাকশনপ্রেমীদের মনে।

ওয়ার্নার ব্রাদার্সের পরিবেশনায় ২০২৩ সালের ২৩ই জুন সারাবিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা ছিল ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোডের প্রিক্যুয়েল ‘ফিউরিওসা’ সিনেমাটি৷ তবে ছবিটির মুক্তি কোন এক অজানা কারণে একবছর পিছিয়ে দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network