২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাকেরগঞ্জের দুর্গাপাশায় বাসার সিকদারকে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আসন্ন দুর্গাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ। সকাল হতে শুরু করে রাত-দিন পথে ঘাটে, পাড়া, মহল্লা, হাট, বাজারে ও চায়ের দোকানে চলে নির্বাচনের প্রচার-প্রচারণা।

এরই ধারাবাহিকতায় বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আছেন চেয়ারম্যান প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান এস এম সিরাজুল ইসলাম বাসার। তিনি দুর্গাপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। এস এম সিরাজুল ইসলাম বাসার দুর্গাপাশা ইউনিয়নের সবশ্রেণী মানুষের সাথে ভাল ব্যবহার, ক্লিন ইমেজ এবং সাধারণ মানুষের সেবা প্রদানে আন্তরিকতার কারণে ভোটাররা তাকে জনপ্রতিনিধি হিসেবে প্রত্যাশা করছেন।

সম্প্রতি দুর্গাপাশা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে জানতে চাইলে অনেকেই এই প্রতিবেদককে বলেন, বাসার সিকদার পারিবারিকভাবেই ধনাঢ্য পরিবারের সন্তান। তাদের অর্থ সম্পদ রয়েছে। তাই তিনি দুর্গাপাশা ইউনিয়নে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের অনেক উন্নয়ন হবে।

এস এম সিরাজুল ইসলাম বাসার দ্বিতীয়বারের মত ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারী অনুদানের পাশাপাশি ব্যক্তিগত অনুদান দিয়ে দুর্গাপাশা ইউনিয়নকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এতে কোন সন্দেহ নেই। দীর্ঘদিন থেকে তিনি নিজের দক্ষতা, যোগ্যতা, ভালবাসা, অভিজ্ঞতা দিয়ে দুর্গাপাশা ইউনিয়নের সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন। ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী (নৌকা মার্কা) এস এস সিরাজুল ইসলাম বাসার এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তিনি সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্যে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়নসহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। তিনি অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের দুঃখ-কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা খুব কাছ থেকে উপলব্ধি করে তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষদের সহায়তা করে যাচ্ছেন। দীর্ঘদিন থেকে তিনি অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব এস এম সিরাজুল ইসলাম বাসার সিকদারকে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনীত ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদপ্রার্থী এস এম সিরাজুল ইসলাম বাসার বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হব। দুর্গাপাশা ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো।এলাকাবাসীর পাশে এখনও আছি এবং ভবিষতেও তাদের পাশে থাকব।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network