২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিমানবন্দর থেকে স্কুল ছাত্রী হত্যা মামলার আসামী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বরিশালের গৌরনদী উপজেলার টরকী গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী কবিতা আক্তার (১৪) হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত ১নং আসামী আজাদ হোসেন কালুকে (২৯) পাঁচ বছর পর ঢাকা হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত কালু গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের লালমিয়া হাওলাদারের পুত্র।
গৌরনদী মডেল থানার এসআই কেএম আব্দুল হক জানান, ২০১৬ সালে স্কুল ছাত্রী কবিতা হত্যার পর লিবিয়ায় পালিয়ে যায় আসামী আজাদ হোসেন কালু। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে লিবিয়া থেকে দেশে ফিরে কালু। বিমানবন্দরে কাগজ যাছাই-বাছাইয়ে কালুর বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি জানতে পারেন ইমিগ্রেশন কর্মকর্তারা। পরবর্তীতে ইমিগ্রেশন থেকে গৌরনদী মডেল থানায় যোগাযোগ করা হলে ওইদিনই বিমানবন্দর থেকে কালুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। রবিবার সকালে গ্রেফতারকৃত কালুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network