১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতির বাৎসরিক আনন্দ মেলা

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
প্রতি বছরের ন্যায় বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালি’র আয়োজনে বাৎসরিক আনন্দ মেলা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালির সভাপতি জাহাঙ্গীর আলম শাহেদ এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহ আলম ও কোষাধ্যক্ষ কামরুল হাসান এর যৌথ পরিচালনায় গ্রীষ্মের বিদায় ও শীতের আগমনী বার্তায় আনন্দ মেলায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর এরফানুল হক। এ সময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির সাবেক সভাপতি,লোকমান হোসেন, নূরে আলম সিদ্দিকি বাচ্চু, ইতালি আওয়ামী লীগ সভাপতি মোঃ ইদ্রিস ফরাজি, সাধারন সম্পাদক হাসান ইকবাল, বাংলাদেশ সমিতি ইতালি’র সাধারন সম্পাদক আবুল কালাম সায়মন সহ সামাজিক, রাজনৈতিক, আঞ্চলিক ও ব্যাবসায়ী সংগঠনের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।
আনন্দ মেলায় শিশু-কিশোর ও নারী-পুরুষের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আকর্ষণীয় র্র্যাফেল ড্র।
আয়োজন ছিল দেশীয় খাবারের।
এসময় বাংলাদেশ বাংকার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মোঃ সেলিম, কাজী রিপন,শাওন খান।
সিনিয়র সহ সভাপতি মিয়া মোঃ আব্দুল্লাহ, সহ-সভাপতি শাহজাহান পাটোয়ারী,মোতালেব হোসেন লিটন ,আজিজ আহমেদ, সাইফুল ইসলাম সফিক, নূর আহমেদ, ফরিদ আলম জাহাঙ্গীর সর্দার,যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম জামাল, ইয়াসিন মোল্লা, জাহাঙ্গীর হোসেন,সাংগঠনিক সম্পাদক সুজন হাওলাদার,
ফয়সাল আহমেদ,জুয়েল মৃধা, মতিউর রহমান মিঠু, রাজন হাওলাদার, ফারুক হোসেন, শেখ সাঈদ, ফরিদ মিয়া সহ বাংকার ব্যবসায়ী সমিতি ইতালির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ব্যবসায়ী সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম শাহেদ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহআলম মিলন মেলায় উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।তারা বলেন আগামী বছর জমকালো আয়োজনে মধ্য দিয়ে আনন্দ মেলা করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network