২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিনে উপলক্ষে জেআইএস’র স্মারকবৃক্ষ

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর সুযোগ্য কন্যা সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিনে উপলক্ষে বরিশাল তথা দক্ষিণাঞ্চলের একমাত্র ইংরেজি ভার্ষনের শিক্ষা প্রতিষ্ঠান জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজ স্মারকবৃক্ষ রোপন করেছে। পাশাপাশি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান কবি সালেহ এম. শেলীসহ শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত, স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত, দেশের অর্থায়নে পদ্মা সেতুর বড় প্রকল্প বাস্তবায়ন, মেট্রোরেল চালুকরণ, কর্ণফুলী টানেল নির্মান, দেশে শতভাগ বিদুৎ নিশ্চিতকরণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ তরান্বিত করেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আজকে বিশে^ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। সম্প্রতি জাতিসংঘ কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী “এসডিজি অগ্রগতি পুরস্কার” পাওয়ায় সালেহ এম. শেলী অভিনন্দন জানান।

শুভ জন্মদিনে তারা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network