২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

‘প্রাণবিক বন্ধু’ সম্মাননায় ভূষিত জয়া আহসান

আপডেট: অক্টোবর ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট:
দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় জীবনে পেয়েছেন অনেক স্বীকৃতি। এবার অন্যরকম এক সম্মাননা পেতে যাচ্ছেন তিনি। এবার পশুপ্রেমের জন্যে ‘প্রাণবিক বন্ধু’ সম্মাননায় ভূষিত হচ্ছেন এই শিল্পী।

পশুদের নিয়ে কাজ করে দ্য পিপল ফর অ্যানিমেল ওয়েলফেয়ার। প্রথমবারের মতো এই পুরস্কার প্রদান করছে সংগঠনটি। প্রাণী ভালোবাসেন, সহযোগিতা করেন এমন ১০ জনকে দেওয়া হচ্ছে এই সম্মাননা।

সম্প্রতি বিজয়ীদের নাম ঘোষণা করে সংগঠনটি। এতে জয়া আহসান ছাড়াও রয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামও। আগামী নভেম্বরে বিজয়ীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হবে বলে জানিয়েছে সংগঠনটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network