২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাঠেই রেফারিকে ‘হত্যাচেষ্টা’! আসামি ব্রাজিলের ফুটবলার (ভিডিও)

আপডেট: অক্টোবর ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ফুটবলের দেশ ব্রাজিলে ঘটে গেল অনাকাঙ্ক্ষিত এক ঘটনা।

ম্যাচে রেফারিকে ধাক্কা মেরে মাঠে ফেলে দিয়েই ক্ষান্ত হননি খেলোয়াড়। রেফারির মাথায় লাথিও মারেন। গুরুতর আহত হয়ে রেফারিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ব্রাজিলের অভ্যন্তরীণ এক লিগে ক্লাব গুয়ারানির বিপক্ষে সোমবার এমন কাণ্ড ঘটান সাও পাওলো স্পোর্ট ক্লাবের ব্রাজিলিয়ান ফুটবলার উইলিয়াম রিবেইরো।

আর এ ঘটনায় রিবেইরোর বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা করা হয়েছে। পাশাপাশি রিবেইরোকে বরখাস্ত করেছে তার ক্লাব।

রিবেইরোর এমন কাণ্ড ক্ষমার অযোগ্য অপরাধ জানিয়ে তার ক্লাব সাও পাওলো বলেছে— ‘ক্লাবের ইতিহাসের সবচেয়ে দুঃখজনক ঘটনা ঘটল। রিবেইরোকে বরখাস্ত করেছি আমরা। তার বিরুদ্ধে আরও কী পদক্ষেপ নেওয়া যায়, সেটি খতিয়ে দেখছি।’

এদিকে হত্যা মামলার বিষয়ে এক কর্মকর্তা স্থানীয় সংবাদমাধ্যম ইউওএল বলেন, মামলার বিষয়ে আমার উপলব্ধি, রিবেইরো প্রাণঘাতীর ঝুঁকি নিয়েছিল। তাই এই খেলোয়াড়টিকে হত্যাচেষ্টার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, ম্যাচের দ্বিতীয়ার্ধে চতুর্দশ মিনিটে উইলিয়াম রিবেইবোর বিপক্ষে ফাউলের বাঁশি বাজান রেফারি রদ্রিগো ক্রিভেলেরো। তাতেই ক্ষেপে যান এই ফুটবলার। রেফারিকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার পর মাথায় লাথি মারেন।

রেফারিকে আঘাতের পর খেলাটি স্থগিত হয়ে যায়। পর দিন মঙ্গলবার আবার খেলা হয়। যেখানে ১-০ গোলে জেতে গুয়ারানি।

ব্রাজিলিয়ান ফুটবলারের রেফারিকে আহত করার ভিডিওটি দেখুন—

তথ্যসূত্র: দ্য গার্ডিয়ান

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network