২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তরুণীর মরদেহ উদ্ধার, প্রেমিকের বিরুদ্ধে মামলা

আপডেট: অক্টোবর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক তরুণী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ওই তরুণীর পরিবার তার প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছে।

নিহতের নাম নুসরাত জাহান ফারহানা (১৯)। তিনি বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মডার্ন হাসপাতালসংলগ্ন বিসমিল্লাহ মঞ্জিলের ভাড়াটিয়া ওমর ফারুকের মেয়ে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ওই তরুণীর মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বাসার সিলিংফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ফারহানা। পরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের মা সাজেদা আক্তার বাদী হয়ে মেয়ের প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করেছেন।

অভিযুক্ত প্রেমিক জহিরুল ইসলাম তৌসিফ (২৮) বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মো. সিরাজের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার যুগান্তরকে জানান, নিহত তরুণীর মা বাদী হয়ে মেয়ের প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছেন। এ ঘটনায় আইনিব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network