২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
অসুস্থ ক্যাসিনো সম্রাট পর্যটন স্পট বারেকের টিলায় ভারতীয় গবাদি পশুর চালান আটক অনলাইন সমাবেশ: সাম্প্রদায়িক আক্রমণের প্রতিবাদে ১৫টি দেশের দুই শতাধিক অভিবাসী স্বাক্ষরিত ঘোষণা ভোলায় ২২ দিনের নিষেধাজ্ঞা কাটিয়ে নদীতে নামার প্রস্ততি নিচ্ছে জেলেরা ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করার অভিযোগে দিনাজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোহাগ ​জেল হাজতে নিসংষভাবে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণ প্রবিধানমালা প্রণয়নের কাজ শেষ: অপেক্ষা প্রকাশের স্বপ্নের ‘পায়রা সেতু’ উন্মুক্ত : উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ফেসবুকে স্ট্যাটাস লিখে বিজিবি সদস্যের আত্মহত্যা

“ফুটবে হাসি সবার মুখ“ অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন

আপডেট: অক্টোবর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনিরুদ্ধ খাসকেল হিমাদ্রঃ

প্রাণের উৎসব ১৪২৮ পবিত্র দূর্গা পূজাকে কেন্দ্র করে অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন করে সেচ্ছাসেবী সংগঠন সহচরী।

প্রানের উৎসব ১৪২৮ প্রবিত্র দূর্গাপূজাকে কেন্দ্র করে এই ব্যতিক্রম আয়োজন করে কাউনিয়া শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির পূজা উদযাপন কমিটি।

গত ১২ অক্টোবর রোজ মঙ্গলবার এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বরিশাল জেলার মাননীয় জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার। বিকাল ৪টার সময় অসহায় শিশুদের নিজ হাতে কাপড় তুলে দেন জেলা প্রশাসক মহোদয়।

তিনি বলেন, “দেবী দূর্গা সব দুর্গতি নাশকারী। এই পুণ্যতিথিতে অসহায় শিশুদের মাঝে কাপড় দিয়ে তাদের দুর্গতি পরিত্রান করে আয়োজকরা এই পবিত্র অনুষ্ঠানের সার্থকতা ধরে রেখেছে।” তিনি আয়োজকদের ধন্যবাদ দিয়ে আরো বলেন, “এমন মহৎ উদ্যোগ যেন প্রতিবছর তারা গ্রহন করেন।” তিনি তাদের সার্বিক সহযোগীতা করার কথাও আশ্বাস দেন।

পূজা কমিটির কোষাধ্যক্ষ ঈশান দাস বলেন, “প্রাণের উৎসব ১৪২৮ পবিত্র দূর্গাপূজার পুন্য মহাসপ্তমী তিথিতে অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন কর্মসূচীর অংশ হতে পেরে তারা ধন্য। এরকম মহৎ উদ্যোগ এর সাথে সবসময় আমরা মন্দির কমিটি আছি।” ভবিষ্যতেও এমন ব্যতিক্রম আয়োজন করার কথাও জানান তিনি।

সহচরী সংগঠনের একজন প্রতিনিধি জানান যাদের কেউ নেই তাদের দেবী মা আছেন এমন বিশ্বাসে বিশ্বাসী আমরা, তাই আমরা অসহায় শিশুদের মুখে হাসি ফুটানোর জন্য এই পবিত্র দূর্গাপূজাকে বেছে নিয়ে এই ব্যতিক্রমী আয়োজন করেছি। তিনি আরো বলেন, “এবছর অর্ধশত অসহায় শিশুদের নতুন কাপড় বিতরণ করা হয়।“ ভবিষ্যৎ এ সকলের সহযোগীতা পেলে আরো বেশি সংখ্যক অসহায় শিশুদের সহযোগীতা করার কথাও জানান তিনি।

এসময় কাপড় বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পী, চারুকলা বরিশাল এর প্রতিষ্ঠা কালীন সদস্য, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমিনুল হাসান লিটু ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বিদ্যুৎ সিকদার।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network