২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চড়ারহাটে শোক র‌্যালী সন্ত্রাসীদের হামলা ও পুলিশী হুমকির প্রতিবাদে মানববন্ধন

আপডেট: অক্টোবর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার চড়ারহাট গণহত্যা দিবসের শোক র‌্যালী করার পর যুব শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মীদের উপর সন্ত্রাসীদের হামলা ও পুলিশী হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

ছাত্র অধিকার পরিষদের সভাপতি একরামুল হক আবিদের উপর নৃশংস্ব হামলার প্রতিবাদে এই মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মী ও সর্মথকেরা।

আজ মঙ্গলবার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাবের সম্মুখ সড়কে বাংলাদেশ-ছাত্র-যুব শ্রমিক অধিকার পরিষদ জেলা শাখার ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করে সংগঠনের নেতাকর্মীরা।

সংগঠনের যুব পরিষদের জেলা সমন্বয়ক আজিম আহম্মেদ সঞ্চয় এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, রাষ্ট্র আমলা আর কামলা দিয়ে চলবে না। রাস্ট্র জনগণের, জনগণের কাছেই অধিকার ফিরিয়ে দিতে হবে। তারা বলেন, পুলিশ দিয়ে বাড়ি বাড়ি গিয়ে হয়রানি বন্ধ করতে হবে। অন্যথায় দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। আমরা নতুন সংগঠন গড়েছি-জনগণের অধিকার আদায়ের জন্য। প্রয়োজনে জীবন বিলিয়ে দেবো। কোনোভাবেই আমাদের দমন করা যাবে না। নেতাকর্মীদের উপর দুর্বত্তের হামলা, নিপীড়ন বন্ধ করতে হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন শ্রমিক অধিকার পরিষদের সমন্বয়ক সেলিম রেজা, যুব অধিকার পরিষদের সহ সমন্বয়ক ওয়ারেসুর রহমান ডাবলু, আবু হানিফ, রেজাউল করিম, ছাত্র অধিকার পরিষদের সাহিত্য বিষয়ক সম্পাদক নিলয় আহমেদ সজিব প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network