২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

“ফুটবে হাসি সবার মুখ“ অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন

আপডেট: অক্টোবর ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনিরুদ্ধ খাসকেল হিমাদ্রঃ

প্রাণের উৎসব ১৪২৮ পবিত্র দূর্গা পূজাকে কেন্দ্র করে অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন করে সেচ্ছাসেবী সংগঠন সহচরী।

প্রানের উৎসব ১৪২৮ প্রবিত্র দূর্গাপূজাকে কেন্দ্র করে এই ব্যতিক্রম আয়োজন করে কাউনিয়া শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির পূজা উদযাপন কমিটি।

গত ১২ অক্টোবর রোজ মঙ্গলবার এই অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বরিশাল জেলার মাননীয় জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার। বিকাল ৪টার সময় অসহায় শিশুদের নিজ হাতে কাপড় তুলে দেন জেলা প্রশাসক মহোদয়।

তিনি বলেন, “দেবী দূর্গা সব দুর্গতি নাশকারী। এই পুণ্যতিথিতে অসহায় শিশুদের মাঝে কাপড় দিয়ে তাদের দুর্গতি পরিত্রান করে আয়োজকরা এই পবিত্র অনুষ্ঠানের সার্থকতা ধরে রেখেছে।” তিনি আয়োজকদের ধন্যবাদ দিয়ে আরো বলেন, “এমন মহৎ উদ্যোগ যেন প্রতিবছর তারা গ্রহন করেন।” তিনি তাদের সার্বিক সহযোগীতা করার কথাও আশ্বাস দেন।

পূজা কমিটির কোষাধ্যক্ষ ঈশান দাস বলেন, “প্রাণের উৎসব ১৪২৮ পবিত্র দূর্গাপূজার পুন্য মহাসপ্তমী তিথিতে অসহায় শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন কর্মসূচীর অংশ হতে পেরে তারা ধন্য। এরকম মহৎ উদ্যোগ এর সাথে সবসময় আমরা মন্দির কমিটি আছি।” ভবিষ্যতেও এমন ব্যতিক্রম আয়োজন করার কথাও জানান তিনি।

সহচরী সংগঠনের একজন প্রতিনিধি জানান যাদের কেউ নেই তাদের দেবী মা আছেন এমন বিশ্বাসে বিশ্বাসী আমরা, তাই আমরা অসহায় শিশুদের মুখে হাসি ফুটানোর জন্য এই পবিত্র দূর্গাপূজাকে বেছে নিয়ে এই ব্যতিক্রমী আয়োজন করেছি। তিনি আরো বলেন, “এবছর অর্ধশত অসহায় শিশুদের নতুন কাপড় বিতরণ করা হয়।“ ভবিষ্যৎ এ সকলের সহযোগীতা পেলে আরো বেশি সংখ্যক অসহায় শিশুদের সহযোগীতা করার কথাও জানান তিনি।

এসময় কাপড় বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পী, চারুকলা বরিশাল এর প্রতিষ্ঠা কালীন সদস্য, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমিনুল হাসান লিটু ও শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দির পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বিদ্যুৎ সিকদার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network