২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গৌরনদীতে ইজিবাইক চালককে কুপিয়ে জখম

আপডেট: অক্টোবর ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ যাত্রী উঠানো নিয়ে দ্বন্দের জেরধরে আরিফ সরদার (২৫) নামের এক অটোচালককে কুপিয়ে জখমের ঘটনায় বুধবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত আরিফ বরিশালের গৌরনদী পৌর এলাকার হরিসেনা মহল্লার কামাল সরদারের পুত্র।
লিখিত অভিযোগ ও আহত সূত্রে জানা গেছে, অটোতে যাত্রী উঠানোকে কেন্দ্র করে একই মহল্লার ভ্যানচালক আলমগীর সিকদারের সাথে অটোচালক আরিফ সরদারের দ্বন্দ চলে আসছে। তারই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় মাহিলাড়া বাজার থেকে যাত্রী নিয়ে ছয়গ্রামের দিকে যাওয়ার পথে আলমগীর সিকদারের নেতৃত্বে তার দুই পুত্র সুমন সিকদার ও স্বপন সিকদার অটোচালক আরিফের পথরোধ করে কুপিয়ে জখম করে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এবিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network