২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত সদস্য আটক

আপডেট: অক্টোবর ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল :: বিসিজি স্টেশান বাংলাদেশ কোস্ট গার্ড গতকাল ১৩ অক্টোবর রাত ১১টায় হিজলাং উপজেলাধীন মেঘনা নদীর খালিশপুর এলাকা থেকে হিজলা মেঘনা নদীতে মা ইলিশ সংরক্ষন অভিযান উপলক্ষে নদীতে অভিযান পরিংচালনা করেন।
এ সময় নদীতে একটি ডাকাতের দল উদ্দেশ্যে ০৪ টি রামদা ও দেশীয় অস্ত্রসহ আক্রমণ করতে উদ্যত হয়। এসময় কোস্ট গার্ড টহলদল ১০ জন ডাকাতকে ডাকাতিকালে হাতেনাতে আটক করতে সক্ষম হয় এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা, ৪টি দেশীয় রামদা, ২ টি দেশীয় দা, ৭ টি মোবাইল ফোন ও ১টি টর্চ লাইট জব্দ করা হয়। পরবর্তীতে আটককৃত ১০ জন ডাকাতকে জব্দকৃত মালামালসহ হিজলা থানায় হস্তান্তর করা হয় ।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, অভিযান চলাকালে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড টহলদল নৌকাটিকে থামার সংকেত দিলে নৌকাটি না থেমে পালাতে থাকে। এ সময় কোস্ট গার্ডের টহলদল তাদেরকে ধাওয়া করে আনুমানিক রাত ১২টায় হিজলা উপজেলাধীন মেঘনা নদীর খালিশপুর এলাকা থেকে নৌকাটি আটক করতে সক্ষম হয়। তিনি আরও বলেন, পরবর্তীতে নৌকাটি তল্লাসী করে ০৪ টি দেশীয় রামদা সহ ১০ জন ডাকাত সদস্য আটক করা হয়। জব্দকৃত দেশীয় রামদাসহ আটকৃত ডাকাত সদস্যদের হিজলা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network