২১শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

ক্রীষ্টাল মেথসহ কাউখালীর দু মাদক ব্যবসায়ী আটক

আপডেট: অক্টোবর ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের স্বরুপকাঠী থানা পুলিশ ২০০পীচ ইয়াবা ও ১ গ্রাম ক্রীষ্টাল মেথ সহ সুব্রত শিয়ালী ও বাবুল মীর নামে দু মাদক ব্যবসায়ীকে আটক করেছে। স্বরুপকাঠী থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে নেছারাবাদ(স্বরুপকাঠী) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেনের নির্দেশে এস আই আল মামুনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উত্তর জগন্নাথকাঠি মিন্টু হাওলাদারেপুলিশ অভিযান চালিয়ে উপজেলার উত্তর জগন্নাথকাঠি এলাকায় থাকা মিন্টু হাওলাদারের চায়ের দোকানের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে তাদের সঙ্গে থাকা ২০০ পীচ ইয়াবা ট্যাবলেট ও ১ গ্রাম ক্রীষ্টাল মেথ উদ্ধার করা হয়।
ওসি জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের মধ্যে সুব্রত শিয়ালী পিরোজপুর জেলার কাউখালী উপজেলার কেশরতা গ্রামের নির্মল শিয়ালীর ছেলে এবং অপর মাদক ব্যবসায়ী বাবুল মীর একই উপজেলার নিলতি গ্রামের আমজাদ মীরের ছেলে ।
স্বরুপকাঠী থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান,আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network