২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্রীষ্টাল মেথসহ কাউখালীর দু মাদক ব্যবসায়ী আটক

আপডেট: অক্টোবর ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের স্বরুপকাঠী থানা পুলিশ ২০০পীচ ইয়াবা ও ১ গ্রাম ক্রীষ্টাল মেথ সহ সুব্রত শিয়ালী ও বাবুল মীর নামে দু মাদক ব্যবসায়ীকে আটক করেছে। স্বরুপকাঠী থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে নেছারাবাদ(স্বরুপকাঠী) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রিয়াজ হোসেনের নির্দেশে এস আই আল মামুনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার উত্তর জগন্নাথকাঠি মিন্টু হাওলাদারেপুলিশ অভিযান চালিয়ে উপজেলার উত্তর জগন্নাথকাঠি এলাকায় থাকা মিন্টু হাওলাদারের চায়ের দোকানের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে তাদের সঙ্গে থাকা ২০০ পীচ ইয়াবা ট্যাবলেট ও ১ গ্রাম ক্রীষ্টাল মেথ উদ্ধার করা হয়।
ওসি জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের মধ্যে সুব্রত শিয়ালী পিরোজপুর জেলার কাউখালী উপজেলার কেশরতা গ্রামের নির্মল শিয়ালীর ছেলে এবং অপর মাদক ব্যবসায়ী বাবুল মীর একই উপজেলার নিলতি গ্রামের আমজাদ মীরের ছেলে ।
স্বরুপকাঠী থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান,আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network