২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভানু লাল দে’র উদ্যোগে অসহায় নারীদের মাঝে শাড়ী বিতরণ

আপডেট: অক্টোবর ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো

বিজয়া দশমীতে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্টের ট্রাষ্টি ভানু লাল দে’র উদ্যোগে বরিশাল নগরীতে অসহায় নারীদের মাঝে শাড়ী বিতরণ করা হয়েছে।

শুক্রবার নগরীর বিভিন্ন পূজা মন্দিরে ঘুরে ঘুরে এই শাড়ী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন অমৃত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিজয় কৃষ্ণ দে, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দে, নারায়ন চন্দ্র নারু, পূজোর ভ্যানের প্রতিষ্ঠাতা অপূর্ব অপূ প্রমুখ।

২২৫ নারীর মাঝে এই শাড়ী বিতরণ করা হয়েছে। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network