২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মা হয়েছেন শখ

আপডেট: অক্টোবর ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নাটকের জনপ্রিয় মুখ মডেল আনিকা কবির শখ কন্যাসন্তানের মা হয়েছেন। ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর আজগর আলী হাসপাতালে তিনি কন্যাসন্তানের জন্ম দেন। মেয়ের নাম রেখেছেন আনাহিতা রহমান আলিফ।

গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন শখের স্বামী আতিকুর রহমান জন।

কন্যার জন্মের তিন সপ্তাহ পর শখের স্বামী রহমান জন ফেসবুকে সন্তানের ছবি শেয়ার করেন।

পরে শখ গণমাধ্যমকে বলেন, আলহামদুলিল্লাহ, অবশেষে আমার কলিজার টুকরা মেয়ের মুখ দেখার সৌভাগ্য হলো। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন। বর্তমানে মা-মেয়ে দুজনে সুস্থ আছি।

জন্মের সময় শখের মেয়ের ওজন কম ছিল। এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘ইমেচিউর বেবি হওয়ার কারণে কয়েক দিন একটু সমস্যা হয়েছিল। যার কারণে সঙ্গে সঙ্গে কাউকেই জানানো হয়নি। তবে এখন আমি ও আমার মেয়ে দুজনেই ভালো আছি।’

গত বছরের ১২ মে ব্যবসায়ী আতিকুর রহমান জনকে বিয়ে করেন শখ। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ের দুই বছরের বেশি টেকেনি। দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় বিয়ে ভেঙে যায়।

শখের বর্তমান স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মাঝে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসায়ও থাকেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network