১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দিনাজপুরে বজ্রপাতে নিহত ১, আহত ১

আপডেট: অক্টোবর ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরে বজ্রপাতে বুলবুল ইসলাম (৩৬) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় জামাল উদ্দিন (৩৫) নামে একজন আহত হয়েছেন। আজ শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে।

নিহত বুলবুল সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের মাঝাডাঙ্গা এলাকার পমির উদ্দিনের ছেলে আর আহত জামাল একই গ্রামের বলে জানান চেহেলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা।

স্থানীয় মেম্বার মোছা. কুসুম সাংবাদিকদের জানান, আজ শনিবার বিকেল চারটার পর ব্যাপক বৃষ্টির সময় বজ্রপাত ঘটে। এসময় বুলবুল আর জামাল তাদের বাড়ির পাশে আলুক্ষেত পরিচর্যায় ব্যস্ত ছিল। বজ্রপাতে বুলবুল ঘটনাস্থলেই মারা যায় আর জামাল আহত হলে তাকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করায় স্থানীয় বাসিন্দারা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network